রুবাইয়াৎ-ই-নাঈম মাহমূদ-২৩
- নাঈম মাহমূদ মিথেল ২৭-০৪-২০২৪

চক্ষু আমার দান বিধাতার ঐ যে ফুলের বাগান দেখতে পাই,
জান্নাতি এক খুশবোতে ভাই হেসে হেসে ফাঁসির মঞ্চে হেঁটে যাই।
জেল জুলুমে হব বন্দী জালিমের সাথে তবুও না সন্ধি।
তোদের আগুনে জ্বলে আমি ইব্রাহীম নবির পরশ পাই আর কি চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।